Dark Mode
Thursday, 19 September 2024
Logo
নোয়াখালীতে কোটা আন্দোলনে শহীদ আবু সাঈদের নামে ব্যানার টাঙ্গিয়ে মার্কেট দখলের চেষ্টা

নোয়াখালীতে কোটা আন্দোলনে শহীদ আবু সাঈদের নামে ব্যানার টাঙ্গিয়ে মার্কেট দখলের চেষ্টা

মোঃ রিয়াজুল সোহাগ,জেলা প্রতিনিধি
নোয়াখালীঃ

কোটা সংস্কার আন্দোলন নতুন দেশ বিজয়। বিজয় পরবর্তী ছাত্ররা সুন্দর একটি দেশ গঠনে ব্যস্ত সময় পার করছেন। বিজয় পরবর্তী ছাত্ররা সুন্দর একটি দেশ গঠনে ব্যস্ত সময় পার করছেন। যেমন-রাস্তা পরিষ্কার,সড়কে ট্রাফিকের দায়িত্ব পালন। তাহলে মানুষের বাড়ি ঘর,ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিসংযোগ, ভাংচুর লুটপাট করছে, এরা কারা।

গত ৪ আগস্ট রোববার বিকেলে বেশ কয়েকটি সরকারি স্থাপনাসহ নোয়াখালীর চৌমুহনী বাজারের মোরশেদ আলম কমপ্লেক্সে হামলা ও ভাংচুর করেছে একদল দুর্বৃত্ত। হামলায় ভবনটির সামনের অংশের গ্লাস ও বিভিন্ন অবকাঠামোতে ব্যাপক ভাঙচুর করা হয়। এরপর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) কোটা বিরোধী আন্দোলনের অন্যতম সমন্বয়ক শহীদ আবু সাঈদের নাম ভাঙ্গিয়ে ব্যানার টাঙ্গিয়ে মোরশেদ আলম কমপ্লেক্স মার্কেটটি দখলের পাঁয়তারা করছে। এ নিয়ে মার্কেটের ৪ শতাধিক ব্যবসায়ীর মধ্যে উৎকন্ঠা বিরাজ করছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যবসায়ী জানান, বাংলাদেশের উদ্ভূত পরিস্থিতিতে একটি মহল কোটা বিরোধী আন্দোলনের অন্যতম সমন্বয়ক শহীদ আবু সাঈদের নামে ব্যানার টাঙ্গিয়ে সাবেক সংসদ মোরশেদ আলম কমপ্লেক্স মার্কেট দখলের তৎপরতা চালাচ্ছে। মার্কেটের প্রকৃত মালিক নোয়াখালী-২ আসনের সাবেক সংসদ সদস্য ও মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যান আলহাজ মোরশেদ আলম।

এ বিষয়ে জানতে চাইলে বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম দাবি করেন বিষয়টি তার জানা নেই।



Comment / Reply From