Dark Mode
Thursday, 19 September 2024
Logo
স্মাইলস চ্যারিটি ফাউন্ডেশন (ইউএস) এর পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

স্মাইলস চ্যারিটি ফাউন্ডেশন (ইউএস) এর পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

রিয়াজুল সোহাগ,জেলা প্রতিনিধি নোয়াখালীঃ

নোয়াখালীর চাটখিল উপজেলায় স্মাইলস চ্যারিটি ফাউন্ডেশন (ইউএস) এর পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) দিনব্যাপী এই ত্রান সামগ্রী ও নগদ অর্থ চাটখিল পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের বন্যায় ক্ষতিগ্রস্ত হতদরিদ্র,গরীব,অসহায় ২ হাজার পরিবারের মাঝে বিতরণ করা হয়।
উক্ত ত্রান সামগ্রী ও নগদ অর্থ বিতরনের সময় উপস্থিত ছিলেন,হাজ্বি বেলায়েত হোসেন,ফরহাদ তপাদার,শাহাদাত তপাদার,সাইফুল ইসলাম, মহসিন তপাদার,মাসুদ রানা, তকদির তপাদার, রুবেল হাজ্বিসহ আরো অনেকে ।
মানুষ মানুষের জন্য-জীবন জীবনের জন্য এই চিন্তাধারাকে সামনে রেখে আমেরিকায় বসবাসরত চাটখিল উপজেলার কয়েকজন প্রবাসী মিলে-দেশের অবহেলিত ও সুবিধাবঞ্চিত মানুষের কথা চিন্তা করে স্মাইলস চ্যারিটি ফাউন্ডেশন (ইউএস) নামের এই সংগঠনটি গঠন করেন,নিজেদের কষ্টার্জিত শ্রমের উপার্জন থেকে তাদের সাধ্য অনুযায়ী নগদ অর্থের মাধ্যমে একটা ফান্ড তৈরি করেন এবং সে টাকা দেশের হতদরিদ্র,গরীব,অসহায়,প্রতিবন্ধী, অসচ্ছল ও বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের কল্যানে ব্যয় করছেন।
তাদের এমন প্রশংসনীয় মহৎ উদ্যোগকে নোয়াখালীর সর্বস্তরের মানুষ সাধুবাদ জানিয়েছেন এবং আগামীদিনেও যেই কোন দুর্যোগ ও প্রতিকুলতার মুহুর্তে মানুষের পাশে এই ফাউন্ডেশন থাকবেন বলে জনগণ আশাবাদী।



Comment / Reply From