Dark Mode
Tuesday, 22 October 2024
Logo
প্রেমে ব্যর্থ হয়ে রাজধানীতে নারী চিকিৎসকের আত্মহত্যা : উদ্ধার করা হয়েছে সুইসাইড নোট

প্রেমে ব্যর্থ হয়ে রাজধানীতে নারী চিকিৎসকের আত্মহত্যা : উদ্ধার করা হয়েছে সুইসাইড নোট

নিজস্ব প্রতিবেদক : সুস্মিতা সাহা নামের এক নারী চিকিৎসক ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। সুস্মিতা গতরাতে ঘুমের ওষুধ খেয়ে তার পছন্দের ছেলেকে একটি সুইসাইড নোট লেখেন। মিরপুর -১৪ ডেন্টাল কলেজ থেকে সদ্য পাশ করা সুস্মিতা তেজগাঁও শিল্প এলাকার নাখালপাড়ায় এক বান্ধবীর বাসায় গত একমাস যাবত থাকতো। ঘুমের ওষুধ খেলে খবর পেয়ে তার আত্মীয় স্বজনরা অসুস্থ অবস্থায় ইমপালস হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে সুস্মিতাকে। সংবাদ পেয়ে তেজগাঁও শিল্প এলাকার থানা পুলিশ লাশ উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠান।

বান্ধবীর বাসা থেকে একটি সুইসাইড নোট জব্দ করে পুলিশ। সুইসাইড নোটে লেখা ছিল," একবার আমার মুখটা দেখো। আমি একবার তোমাকে দেখতে চাই।ওষুধ এ রিয়েকশন শুরু হয়ে গেছে। তোমার সুখ, তোমার পাশে অন্য কাউকে দেখে আমার বাঁচা সম্ভবনা।কোথাও আমাকে পেলে অপরিচিত হয়ে এড়িয়ে যেতে। সুখী হও।"

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজারুল ইসলাম বলেন, ঘুমের ওষুধ খেয়ে তিনি আত্মহত্যা করতে পারেন। একটি সুইসাইড নোট জব্দ করা হয়েছে। সঠিক কারণ জানতে লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সুস্মিতার বাড়ি জামালপুর জেলার সরিষাবাড়ির আরামনগর বাজার।



Comment / Reply From