Dark Mode
Sunday, 08 September 2024
Logo
জীবনে অনেক কষ্ট করেছি,আর কষ্ট করতে ও পেতে চাইনা তাই এই পথ বেছে নিলাম-ফিরোজ মোল্লা

জীবনে অনেক কষ্ট করেছি,আর কষ্ট করতে ও পেতে চাইনা তাই এই পথ বেছে নিলাম-ফিরোজ মোল্লা

জ্যেষ্ঠ প্রতিবেদক :  'জীবনে অনেক কষ্ট করেছি,আর কষ্ট করতে ও পেতে চাইনা তাই এই পথ বেছে নিলাম- আমরা যেই সমাজে বসবাস করি সেই সমাজে স্বপ্ন পূরণ করতে অনেক টাকা, নয়তো মা-বাবা থাকা প্রয়োজন। যার কোনোটাই আমার কাছে নেই '। এমন অভিযোগ এনে সুইসাইড নোট লেখে ফরিদপুরের বোয়ালমারীতে ফিরোজ মোল্লা নামের এক কলেজ ছাত্র আত্মহত্যা করেছে। ফিরোজ মোল্লা বোয়ালমারী সরকারি কলেজের একাদশ শ্রেণির প্রথম বর্ষের ছাত্র ছিলেন। ফিরোজ ও তার একমাত্র ছোট ফাহিম একই থানার চাপলডাঙ্গা গ্রামে নানা বাড়িতে থাকতো।

থানা ও স্থানীয় সুত্রে জানা যায়,
ছোটবেলায় তাদের বাবা নিরুদ্দেশ হয়ে যায়। মা অন্যত্রে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে যায়। ফিরোজ মোল্লা তার ছোট ভাই ফাহিমকে নিয়ে নানা বাড়িতে থেকে পড়াশোনা করতো। নানা - নানি মারা যাওয়ার পরে মামার সাথে সেখানেই থাকতো তারা।

২০ সেপ্টেম্বর আসরের নামাজ পড়ে ঘরে এসে ফিরোজ মোল্লা গলায় কাপড় পেচিয়ে আত্মহত্যা করে। পরিবারের লোকজন টের পেয়ে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে ফিরোজ মোল্লাকে।

বোয়ালমারী থানার উপ পরিদর্শক মোঃ সরোয়ার হোসেন গণমাধ্যমকে জানান,খবর পেয়ে রাত ৯ টা ৩০ মিনিটে লাশ থানায় উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট জব্দ করা হয়েছে।



Comment / Reply From